Aranmanai 4 Movie release date : কখন এবং কোথায় তামান্না ভাটিয়ার হরর-কমেডি মুভি দেখবেন

Aranmanai 4 release date

Aranmanai 4 release date :

আপনি যদি সুন্দর সি পরিচালনায় তামান্না ভাটিয়া এবং রাশি খান্না দেখতে মিস করেন যা গত মাসে তামিল ভাষায় থিয়েটারে কাঁপিয়ে দিয়েছিল এবং বর্তমানে হিন্দিতে চলছে, তবে এটির ওটিটি রিলিজ সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে ভেঙ্কট রাগভান এবং এসবি রামাদাস দ্বারা সহ-লেখিত চলচ্চিত্রের তারিখ।

Where to watch Aranmanai 4 on OTT?

সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, ছবির স্ট্রিমিং স্বত্ব ডিজনি প্লাস হটস্টারের কাছে বিক্রি করা হয়েছে। তাই, তামিল হরর কমেডি সিনেমাটি সম্ভবত প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে।

OTT তে আরানমানই 4 কখন দেখবেন?

এখন, OTT জায়ান্ট মুক্তির তারিখ সম্পর্কে প্রকাশ করেছে এবং ছবিটি 21 জুন ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিম করা হবে।

3 মে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবিটি সুন্দর সি লিখেছেন এবং পরিচালনা করেছেন এবং খুশবু সুন্দর প্রযোজনা করেছেন অবনী সিনেমাক্সের ব্যানারে। এতে তামান্না ভাটিয়া, রাশি খান্না, সন্তোষ প্রতাপ, রামচন্দ্র রাজু, কোভাই সরলা, যোগী বাবু, কে এস রবিকুমার, জয়প্রকাশ, ভিটিভি গণেশ, দিল্লি গণেশ, রাজেন্দ্রন এবং সিংগাম্পুলির সাথে সুন্দর নিজেও অভিনয় করেছেন। এটি আরানমানই ফিল্ম সিরিজের চতুর্থ কিস্তি এবং আরানমানই 3 এর সিক্যুয়েল, যা 2021 সালে মুক্তি পেয়েছিল।

আপনি কি জানেন এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করার কথা ছিল বিজয় সেতুপতির? তবে শিডিউল সংক্রান্ত সমস্যার কারণে তাকে বেরিয়ে যেতে হয়েছে। তার প্রস্থান করার পরে, সুন্দর সি স্ক্রিপ্টে কিছু পরিবর্তন করেছিলেন। এটি সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি পিঙ্কভিলাকে বলেন, “স্ক্রিপ্টে খুব বেশি পরিবর্তন করা হয়নি। প্রথমদিকে, রাশির চরিত্র ড. মায়া এবং আমার চরিত্র অ্যাডভ. সারাভাননের মধ্যে একটি রোমান্টিক কোণ ছিল। তবে, যেহেতু আমি পরবর্তী চরিত্রে অভিনয় করছিলাম, আমি রোমান্টিক অ্যাঙ্গেলের ধারণাটি বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি তবে একটি গানও ছিল কিন্তু কোণটি বাদ দেওয়ায় সেই নির্দিষ্ট গানটিও স্বয়ংক্রিয়ভাবে মুছে ফেলা হয়েছিল।”

Leave a Comment