Bihar BPSC Head Teacher Admit Card 2024 : কি ভাবে ডাউনলোড করবেন দেখে নিন।

Bihar BPSC Head Teacher Admit Card 2024

বিহার প্রধান শিক্ষক প্রবেশপত্র 2024 সরকারী ফলাফল, বিহার Bpsc প্রধান শিক্ষক প্রবেশপত্র 2024 অফিসিয়াল ওয়েবসাইট, বিহার প্রধান শিক্ষক প্রবেশপত্র 2024 লিঙ্ক, Bpsc প্রধান শিক্ষক প্রবেশপত্র 2024 ডাউনলোড লিঙ্ক, bpsc.bih.nic.in প্রধান শিক্ষক প্রবেশপত্র 2024 ডাউনলোড, BPSC শিক্ষক অ্যাডমিট কার্ড, bpsc.bih.nic.in অ্যাডমিট কার্ড ডাউনলোড,

Bihar BPSC Head Teacher Admit Card 2024

সমস্ত প্রার্থীদের জন্য এটি গুরুত্বপূর্ণ তথ্য যে প্রার্থীরা সাবধানে বিহার পাবলিক সার্ভিস কমিশন হেডমাস্টার নিয়োগ 2024 ফর্মের জন্য আবেদন করেছিলেন, তারপরে আমি তাদের বলতে চাই যে তাদের পরীক্ষা শীঘ্রই পরিচালিত হবে, প্রার্থীদের জন্য প্রধান নথি যারা এই বিভাগে উপস্থিত হবে। পরীক্ষার প্রবেশপত্র, আধার কার্ড এবং প্রার্থীর ছবি হবে, তাই আমি তাদের বলতে চাই যে প্রবেশপত্রটি 21শে জুন 2024 বিকাল 5:00 টায় প্রকাশিত হবে, যে প্রার্থী তার প্রবেশপত্র ডাউনলোড করতে চান তারা ডাউনলোড করতে পারেন নিচের লিঙ্কে ক্লিক করে তার প্রবেশপত্র

Bihar BPSC Head Teacher Admit Card 2024 : ডাউনলোড লিঙ্ক

এজেন্সি বিহার পাবলিক সার্ভিস কমিশন
শূন্যপদ প্রধান শিক্ষক
পোস্ট 46308 পোস্ট
লিখিত পরীক্ষার তারিখ ২৮ বা ২৯ জুন
ফর্ম শুরু 11 মার্চ 2024
অ্যাডমিট কার্ড প্রকাশের তারিখ 21 জুন 2024
Admit card Download LinkClick Now

Read More :- JEE Advanced Result 2024 declared, দিল্লি জোন থেকে বেদ লাহোতি শীর্ষস্থান অর্জন করেছে

Bihar BPSC Head Teacher Admit Card 2024 : কীভাবে ডাউনলোড করবেন

ধাপ 1: বিহার প্রধান শিক্ষকের অফিসিয়াল ওয়েবসাইট www.bpsc.bih.nic.in দেখুন বা উপরের টেবিলে দেওয়া অঞ্চলভিত্তিক লিঙ্কটি দেখুন।
ধাপ 2: হোমপেজে, পৃষ্ঠার শীর্ষে প্রদর্শিত “অ্যাডমিট কার্ড” লিঙ্কটিতে ক্লিক করুন।
ধাপ 3: আপনার নিজ নিজ BPSC অঞ্চলে ক্লিক করুন, এবং আপনাকে আঞ্চলিক ওয়েবসাইটে পুনঃনির্দেশিত করা হবে
ধাপ 4: বিহার প্রধান শিক্ষক 2024 পরীক্ষার রেজিস্ট্রেশনের সময় আপনাকে দেওয়া আপনার BPSC রোল নম্বর/রেজিস্ট্রেশন আইডি লিখুন
ধাপ 5: আপনার জন্ম তারিখ/পাসওয়ার্ড লিখুন
ধাপ 6: Search Now বোতামে ক্লিক করুন। বিহারের প্রধান শিক্ষকের প্রবেশপত্র আপনার স্ক্রিনে প্রদর্শিত হবে। পরীক্ষার ক্যান্টারে বহন করার জন্য এর প্রিন্টআউট নিন।

BPSC প্রধান শিক্ষক প্রবেশপত্র 2024 পরীক্ষার সময়

সমস্ত প্রার্থীদের জানানো হচ্ছে যে বিহার পাবলিক সার্ভিস কমিশনের প্রিন্সিপাল অ্যাডমিট কার্ড প্রকাশ করা হয়েছে। যে প্রার্থীরা সফলভাবে তাদের ফর্ম আবেদন করেছেন তারা প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। পরীক্ষার দৃষ্টিকোণ থেকে অ্যাডমিট কার্ড একটি গুরুত্বপূর্ণ নথি হবে যা পরীক্ষার স্থানে বহন করা বাধ্যতামূলক। এর সাথে, প্রার্থীকে তার ছবি এবং একটি নথি বহন করতে হবে যা প্রমাণ করতে পারে যে এই প্রার্থী আধার কার্ড, প্যান কার্ড, ড্রাইভিং লাইসেন্সের মতো পরীক্ষায় সঠিক। দুপুর 12টা থেকে 2.30টা পর্যন্ত রাজ্য জুড়ে একযোগে পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষাগুলো হবে অবজেক্টিভ টাইপের।

Leave a Comment