Emraan Hashmi’s Next Film, Which Is Called “OG”: ইমরান হাশমি কি আবার ভিলেন হবেন ?

Emraan Hashmi’s Next Film, Which Is Called “OG”:

Emraan Hashmi’s Next Film, Which Is Called “OG”:

বলিউডের চকোলেট বয়, ইমরান হাশমি আজ ৪৫ বছর বয়সী। একটা সময় ছিল যখন তিনি ‘সিরিয়াল কিসার’ তকমা দিয়ে পরিচিত ছিলেন, কিন্তু ইমরান প্রমাণ করেছেন যে তিনি শুধু একজন চুম্বন নায়ক নন। যদিও অভিনেতা হওয়ার স্বপ্ন তার কখনোই ছিল না, আজ তিনি শুধু বলিউডে প্রভাবশালী নন, দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতেও আলোড়ন সৃষ্টি করতে চলেছেন।

তার একটি তেলেগু ফিল্ম আছে যার নাম  They Call Him OG  , যেটি হিন্দিতেও মুক্তি পাবে। এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে ইমরানকে। তার ছবির ফার্স্ট লুকও প্রকাশ করা হয়েছে, যাতে তার ভিন্ন স্টাইল দেখা যায়।

Emraan Hashmi Upcoming Movie They Call Him OG (ইমরান হাশমির আপকামিং সিনেমা তারা তাকে ওজি বলে ডাকে)

ইমরান হাশমি তার সাউথ ডেবিউ ফিল্ম “দে কল হিম ওজি” দিয়ে একটি দুর্দান্ত এন্ট্রি করেছেন। ছবিতে নিজের লুক শেয়ার করতে গিয়ে ইমরান লিখেছেন, গম্ভীরা, শুনেছি তুমি বোম্বে আসছে। আমি কথা দিচ্ছি, আমাদের একজনের অবশ্যই শিরশ্ছেদ করা হবে। তিনি ছবিটির প্রধান অভিনেতা পবন কল্যাণকেও ট্যাগ করেছেন। তাই মনে হচ্ছে এই ছবিতে একটি কুল গ্যাং ওয়ার দেখা যাবে।

Emraan Hashmi’s dashing look from Pawan Kalyan’s film ( পবন কল্যাণের ছবিতে এমরান হাশমির ড্যাশিং লুক )

লম্বা দাড়ি, ঘন চুল এবং এই ভীতিকর আঘাত যা দেখে মনে হয় রাগের লক্ষণ তার চেহারাকে আরও বিপজ্জনক করে তুলেছে। ছবির পোস্টারে ইমরানকে সিগারেট থেকে ধোঁয়া ফুঁকতে দেখা যাচ্ছে, পোস্টারে লেখা আছে, “শুভ জন্মদিন ওমি ভাউ। এটি শেয়ার করে, ছবির প্রযোজক ডিভিভি দানাইয়া লিখেছেন, “সবচেয়ে বিপজ্জনক ওমি ভাউকে জন্মদিনের শুভেচ্ছা… @emraanhashmi। এর চেয়ে বিস্ফোরক সংঘর্ষ কল্পনা করা যায় না।

Fans got a gift on Emraan Hashmi’s birthday ( ইমরান হাশমির জন্মদিনে উপহার পেয়েছেন ভক্তরা )

ইমরানের লুকের শক্তিশালী ত্রাস ভক্তদের পাগল করে দিয়েছে। ভক্তরা অধীর আগ্রহে পর্দায় পবন কল্যাণের সাথে তার সংঘর্ষের জন্য অপেক্ষা করছেন। এক ভক্ত লিখেছেন, এই দুজনের মধ্যে মুখোমুখি হলে আলোড়ন তৈরি হবে। এদিকে আরেক ভক্ত লিখেছেন, “এই সংঘর্ষ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। মনে হচ্ছে সুজিত আন্না বড় এবং উত্তেজনাপূর্ণ কিছু পরিকল্পনা করছেন। ইমরানের চেহারা অত্যাশ্চর্য, নায়ক এবং খলনায়ক উভয়ের চেহারাই আশ্চর্যজনক।

“তাই কল হিম ওজি” তার তেলেগু ডেবিউ ফিল্ম, যার শুটিং চলছে। এই গ্যাংস্টার নাটকে অরুল মোহন, অর্জুন দাস, প্রকাশ রাজ, শুভলেখা সুধাকর, শ্রিয়া রেড্ডি, হরিশ উথমান, তেজ সাপ্রু, অভিমন্যু সিং এবং অজয় ঘোষের সঙ্গে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। থামান এস-এর সঙ্গীত সহ এই ছবিটি সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আমরা আশা করি আপনি এই নিবন্ধটি থেকে ভাল তথ্য পেয়েছেন, এটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন যাতে তারাও ভাল তথ্য পেতে পারে।

1 thought on “Emraan Hashmi’s Next Film, Which Is Called “OG”: ইমরান হাশমি কি আবার ভিলেন হবেন ?”

Leave a Comment