Google Pixel 9 Pro XL: 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি সহ কম দামে লঞ্চ করা হয়েছে

Google Pixel 9 Pro

Google Pixel 9 Pro XL: আপনি জানেন, গুগল একটি সার্চ ইঞ্জিন এবং গুগল কোম্পানিও তাদের স্মার্টফোনগুলি লঞ্চ করে থাকে যা ভারতীয় বাজারে গুগল পিক্সেল নামে লঞ্চ করা হয়। স্মার্টফোনের পাশাপাশি অনেক ইয়ারবাডও লঞ্চ করা হয়েছে। সম্প্রতি, এমন খবর পাওয়া গেছে যে গুগল ভারতের বাজারে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে। এই স্মার্টফোনটি Google Pixel 9 নামে লঞ্চ হতে পারে।

Google Pixel 9 Pro XL: স্মার্টফোন

Google Pixel 9 শীঘ্রই চালু হবে এবং 7 বছরের জন্য সফ্টওয়্যার আপডেট পাবেন। যারা দীর্ঘ সময় ধরে স্মার্টফোন ব্যবহার করতে চান তাদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন কিনতে চান তবে কিছুক্ষণ অপেক্ষা করুন কারণ এই স্মার্টফোনটি শীঘ্রই লঞ্চ হবে। এই প্রবন্ধে, আমরা সবসময় আপনাকে স্মার্টফোনের বৈশিষ্ট্য এবং দাম সম্পর্কে তথ্য দিতে যাচ্ছি।

Google Pixel 9 Pro XL : লঞ্চ হচ্ছে

আজকাল, সবাই একটি দুর্দান্ত 5G স্মার্টফোন খুঁজছে। লোকেরা এমন একটি ফোন চায় যা তারা দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করতে পারে এবং এটি ঘন ঘন প্রতিস্থাপনের প্রয়োজন হয় না। গুগল তার নতুন Pixel 9 Pro XL স্মার্টফোন ঘোষণা করেছে, যা শীঘ্রই বাজারে পাওয়া যাবে। এই ফোনটি একটি অনন্য চেহারা এবং দুর্দান্ত বৈশিষ্ট্য সহ আসবে।

গুগল পিক্সেল 9 ডিজাইন এবং বৈশিষ্ট্য

Google Pixel 9 Pro XL এর ডিজাইন হবে খুবই আকর্ষণীয় এবং সবাই এই ফোনটি পছন্দ করবে। গুগল কোম্পানির নাম সবাই জানে এবং তাদের স্মার্টফোনের মানও চমৎকার। গুগলের নতুন স্মার্টফোনটিতে অনেক দুর্দান্ত এবং বিলাসবহুল বৈশিষ্ট্য থাকবে, যা এটিকে আরও বিশেষ করে তুলবে।

Read Also:- বছরের সবচেয়ে বড় চুক্তি হল 17,000 টাকা ছাড়, আপনি Samsung Galaxy S23 FE পাবেন

গুগল পিক্সেল 9 ডিসপ্লে এবং প্রসেসর

Google Pixel 9 Pro XL-এ একটি দুর্দান্ত 6.7-ইঞ্চি ডিসপ্লে থাকবে, যা 120Hz রিফ্রেশ রেট সমর্থন করে। এই স্মার্টফোনটিতে একটি টেনসর জি 4 চিপ প্রসেসর থাকবে, যা এখন পর্যন্ত সবচেয়ে বিশেষ প্রসেসর হিসেবে বিবেচিত হচ্ছে। এই স্মার্টফোনটি Android 15-এ কাজ করবে।
কোম্পানি এই ফোনটি 16GB RAM এবং 512GB স্টোরেজ সহ লঞ্চ করবে, যাতে ব্যবহারকারীদের স্টোরেজের কোনও অভাব হবে না।

Google Pixel 9 ক্যামেরা এবং ব্যাটারি

Google Pixel 9 Pro XL-এর ক্যামেরা কোয়ালিটিও চমৎকার হবে। এতে একটি 50MP প্রাইমারি ক্যামেরা এবং একটি 48MP আল্ট্রা-ওয়াইড লেন্স থাকবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে একটি 32MP ফ্রন্ট ক্যামেরা থাকবে। ব্যাটারি সম্পর্কে কথা বললে, এতে একটি বড় 5000mAh ব্যাটারি থাকবে, যা 80W দ্রুত চার্জিং সমর্থন করবে।

Google Pixel 9 এর দাম

Google Pixel 9 Pro XL-এর দাম এখনও কোম্পানির পক্ষ থেকে ঘোষণা করা হয়নি, তবে এই স্মার্টফোনটি প্রায় 1 লাখ টাকার দামে লঞ্চ হতে পারে।

গুগল পিক্সেল 8এ এবং গুগল পিক্সেল 9 প্রো এক্সএল উভয়ই দুর্দান্ত বৈশিষ্ট্য এবং দুর্দান্ত স্পেসিফিকেশন সহ আসছে। আপনি যদি একটি নতুন এবং অনন্য স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাহলে এই দুটি ফোনই আপনার জন্য সেরা পছন্দ হতে পারে। Google এর গুণমান এবং দীর্ঘমেয়াদী সফ্টওয়্যার আপডেটগুলি তাদের আরও আকর্ষণীয় করে তোলে।

Leave a Comment