Redmi Note 13 Pro Plus: 200MP ক্যামেরা এবং 120W দ্রুত চার্জিং এবং দাম খুব বেশি নয়, দ্রুত দেখুন

Redmi Note 13 Pro Plus: Redmi স্মার্টফোন কোম্পানি বাজারে তার বিলাসবহুল স্মার্টফোন এবং দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি প্রবর্তন করে সময়ে সময়ে গ্রাহকদের অবাক করে চলেছে। পরবর্তী চমক হিসেবে কোম্পানিটি তাদের নতুন স্মার্টফোন বাজারে এনেছে। যার নাম Redmi Note 13 Pro Plus

এই স্মার্টফোনটি খুবই শক্তিশালী ফিচার দিয়ে সজ্জিত। যার মধ্যে রয়েছে দুর্দান্ত ক্যামেরা, শক্তিশালী ব্যাটারি, অতুলনীয় প্রসেসর এবং আরও অনেক স্টাইলিশ ফিচার। চলুন জেনে নেই সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য।

Redmi Note 13 Pro Plus: স্পেসিফিকেশন

ডিসপ্লে:এই Redmi Note 13 Pro Plus স্মার্টফোনটিতে একটি 6.67-ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। যা 120 Hz এর রিফ্রেশ রেট প্রদান করে। একই সময়ে, কর্নিং গরিলা গ্লাস ভিকটাস সুরক্ষা আরও সুরক্ষার জন্যও দেখা যায়।
ক্যামেরা:আমরা আপনাকে বলি যে Redmi Note 13 Pro Plus এ আপনি দুর্দান্ত ফটোগ্রাফির জন্য একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন। যার মধ্যে রয়েছে 200 MP + 8 MP + 2 MP ক্যামেরার লেন্স। একই সময়ে, আপনি এই স্মার্টফোনটিতে একটি 16MP ফ্রন্ট ক্যামেরাও পাবেন।
প্রসেসর:মসৃণ প্রক্রিয়াকরণ এবং মাল্টিটাস্কিংয়ের জন্য, Redmi Note 13 Pro Plus-এ একটি MediaTek Dimensity 4 Ultra চিপসেট রয়েছে যা 7200-ন্যানোমিটার তৈরিতে তৈরি করা হয়েছে। যা মাল্টিটাস্কিং থেকে শুরু করে গেমিং সব কিছুর জন্য খুবই শক্তিশালী। এছাড়াও এই স্মার্টফোনটি Android 14 এ চলে।
ব্যাটারি:আমরা আপনাকে বলে রাখি যে Redmi Note 13 Pro Plus-এ দীর্ঘ পাওয়ার রিজার্ভের জন্য একটি বড় 5000 mAh ব্যাটারি রয়েছে। একই সময়ে, আপনি দ্রুত চার্জ করার জন্য 120W দ্রুত চার্জিং সমর্থনও পান। কোম্পানি দাবি করেছে যে এর সাহায্যে আপনি মাত্র কয়েক মিনিটের মধ্যে এই স্মার্টফোনটিকে সম্পূর্ণ চার্জ করতে সক্ষম হবেন।

আরও পড়ুন:- Infinix Note 40 5G: ওয়্যারলেস চার্জিং এবং ট্রিপল ক্যামেরা সেটআপ সহ স্মার্টফোন শীঘ্রই লঞ্চ হবে, দাম জানুন

Redmi Note 13 Pro Plus: বড় 5000 mAh ব্যাটারি

ব্যাটারি: আমরা আপনাকে বলে রাখি যে Redmi Note 13 Pro Plus-এ দীর্ঘ পাওয়ার রিজার্ভের জন্য একটি বড় 5000 mAh ব্যাটারি রয়েছে। একই সময়ে, আপনি দ্রুত চার্জ করার জন্য 120W দ্রুত চার্জিং সমর্থনও পান। কোম্পানি দাবি করেছে যে এর সাহায্যে আপনি মাত্র কয়েক মিনিটের মধ্যে এই স্মার্টফোনটিকে সম্পূর্ণ চার্জ করতে সক্ষম হবেন।

Redmi Note 13 Pro Plus এর দাম

আপনি যদি Redmi Note 13 Pro Plus কিনতে চান। তাই আপনার জানা উচিত যে ভারতীয় বাজারে এই স্মার্টফোনটির দাম মাত্র 31,999 টাকা থেকে শুরু হয়। এই দামে এই স্মার্টফোনের 8GB RAM + 256GB স্টোরেজ মডেল পাওয়া যাচ্ছে। একই সময়ে, এর 12GB RAM + 512GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 35,999 টাকা রয়ে গেছে।

1 thought on “Redmi Note 13 Pro Plus: 200MP ক্যামেরা এবং 120W দ্রুত চার্জিং এবং দাম খুব বেশি নয়, দ্রুত দেখুন”

Leave a Comment