Renault এর আধুনিক চেহারা Renault Kiger SUV 2024 মডেলের গাড়ি মারুতি সুজুকিকে পরাজিত করবে…

Renault Kiger SUV 2024 মডেল: আপনিও যদি গাড়ির শৌখিন হন, তাহলে আমরা আপনার জন্য একটি দুর্দান্ত খবর নিয়ে এসেছি, অটোমোবাইল সেক্টরে একটি স্প্ল্যাশ করতে রেনল্টের দুর্দান্ত কিগার 2024 গাড়িটি উপস্থাপন করা হয়েছে। সম্প্রতি, Renault তার নতুন বিলাসবহুল গাড়ি Renault Kiger 2024 বাজারে এনেছে দারুণ ফিচার এবং আধুনিক লুক। আমরা আপনাকে বলি যে এই গাড়িটি খুব শীঘ্রই লঞ্চ হতে পারে যাতে আপনি 18 টি ভেরিয়েন্ট দেখতে পাবেন।

Renault Kiger SUV 2024 – মডেল

আমরা আপনাকে বলে রাখি যে বাজারে অন্যান্য অটো কোম্পানিগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে, রেনল্ট তাদের নতুন এবং বিলাসবহুল গাড়ি Renault Kiger 2024 বাজারে আনতে চলেছে। এই গাড়িতে রেনল্ট দারুণ ফিচার সহ একটি শক্তিশালী ইঞ্জিন দিয়েছে। এই গাড়িটিকে একটি আধুনিক লুক দেওয়া হয়েছে, যার কারণে এই গাড়িটি দেখতে খুবই আকর্ষণীয়। ডুয়াল টোন অ্যালয় হুইল, পুশ স্টার্ট, টুইন সাইড এয়ার ব্যাগ, আরএক্সজেড এএমটি ডুয়াল টোন, আরএক্সজেড টার্বো আরবান নাইট এডিশন আরএক্সজেড এএমটি ঐচ্ছিক ডুয়াল টোন, আরএক্সটি এএমটি অপশনাল এবং আরএক্সজেড টার্বো ডুয়াল টোনের মতো বৈশিষ্ট্যগুলি দেওয়া হচ্ছে। এই গাড়ির সাথে এই গাড়িতে আরো অনেক বিশেষ ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। চলুন লঞ্চের আগে জেনে নেওয়া যাক এই গাড়ির সমস্ত তথ্য।

Renault Kiger SUV-এর আধুনিক চেহারা

আমরা আপনাকে বলি যে রেনল্টের এই দুর্দান্ত এসইউভি কিগার গাড়িটি একটি দুর্দান্ত এবং আধুনিক লুক রয়েছে। এই গাড়ির চেহারা দেখে বাজারে উপস্থিত অন্যান্য গাড়ি হাল ছেড়ে দেবে। এই গাড়িটির দৈর্ঘ্য 3991 মিমি এবং প্রস্থ 1750 মিমি, এই গাড়িটির উচ্চতা 1605 মিমি হতে পারে। এই দুর্দান্ত এসইউভি গাড়িটি 5 সিটার হবে, এতে 5 জন আরামে বসে দীর্ঘ সময় ভ্রমণ করতে পারবেন।

Renault Kiger SUV- বৈশিষ্ট্য

পুশ বাটন স্টার্ট/স্টপ, PM215 এয়ার ফিল্টার, 7-ইঞ্চি ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে, অ্যাডাপটিভ ক্রুজ কন্ট্রোল, লেন কিপ অ্যাসিস্ট, ওয়্যারলেস চার্জিং, ইনফোটেইনমেন্ট সিস্টেম ওয়্যারলেস অ্যাপল কার প্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ রেনল্টের এসইউভি গাড়িতে অত্যন্ত বিলাসবহুল বৈশিষ্ট্যগুলি দেখা যায়। 4টি ইউএসবি পোর্ট, অটোনোমাস ব্রেকিং, 8 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট এবং এই ধরনের চমৎকার এবং বিলাসবহুল বৈশিষ্ট্য এই গাড়িতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Renault Kiger SUV – ইঞ্জিন এবং মাইলেজ

এই আশ্চর্যজনক রেনল্ট এসইউভি গাড়িতে দুটি শক্তিশালী ইঞ্জিন অন্তর্ভুক্ত করা হয়েছে, যার মধ্যে একটি 1.0 লিটার ইঞ্জিন রয়েছে যা 96 এনএম টর্ক সহ 71 বিএইচপি শক্তি প্রদান করবে এবং অন্য ইঞ্জিনটি 1.0 লিটার যা 160 এনএম টর্ক সহ 98 বিএইচপি শক্তি সমর্থন করবে৷ এই দুটি শক্তিশালী ইঞ্জিন এই SUV গাড়িকে 1812 থেকে 1952 কিলোমিটার প্রতি লিটারে অসাধারণ মাইলেজ দেয়।

আরো পড়ুন :- লুট করতে পারলে লুট করে নিন, Yamaha MT 15 V2 বাইক মাত্র 4,433 টাকা, তাড়াতাড়ি করুন

Renault Kiger SUV – দামের পরিসর এবং রঙের বিকল্প

অবশেষে, Renault-এর শক্তিশালী Kiger SUV 2024 গাড়ির দামের কথা বললে, এই গাড়িটি 6 থেকে 8 লাখ টাকার এক্স-শোরুম মূল্যে লঞ্চ করা যেতে পারে। এই গাড়িতে, আপনি সেরা রঙের বিকল্পগুলি দেখতে পাবেন যেখানে আপনি সেরা রঙের বিকল্পগুলি পাবেন যেমন মুনলাইট সিলভার, কালো ছাদের সাথে ক্যাপসিকাম ব্লু, কালো ছাদের সাথে মাস্টার্ড রুফ, কালো ছাদের সাথে রেডিয়েন্ট রেড। আমরা আপনাকে বলি যে এই শক্তিশালী SUV মডেলটি বাজারে উপস্থিত Mahindra SUV এবং Tata Nexon গাড়িকে কঠিন প্রতিযোগিতা দিতে চলেছে।

উপসংহার

Renault Kiger SUV-এর এই আসন্ন মডেলটিতে অনেক দুর্দান্ত এবং শক্তিশালী বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত করা হয়েছে। খুব শীঘ্রই বাজারে লঞ্চ হতে পারে এই গাড়িটি। লঞ্চের পরে, এই গাড়িটি Mahindra এবং Tata Nexon মডেলগুলির সাথে কঠিন প্রতিযোগিতা দিতে চলেছে। সেরা রঙের বিকল্প এবং এতে উপলব্ধ 2টি শক্তিশালী ইঞ্জিন এই গাড়িটিকে আরও ভাল করে তুলেছে। লঞ্চের পর আপনি সহজেই এই গাড়িটি কিনতে পারবেন।

Leave a Comment