বছরের সবচেয়ে বড় চুক্তি হল 17,000 টাকা ছাড়, আপনি Samsung Galaxy S23 FE পাবেন

Samsung Galaxy S23 FE

Samsung Galaxy S23 FE: আজ, ভারতীয় প্রযুক্তি বাজারে 5G স্মার্টফোনের রেস চলছে এবং অনেক ব্র্যান্ডেড কোম্পানির মডেল এই রেসে অন্তর্ভুক্ত হয়েছে যেমন Oppo, Redmi, iPhone, Samsung, OnePlus, Nokia, Poco, Motorola, Vivo এবং অনেকগুলি আরো ব্র্যান্ড এই রেস অন্তর্ভুক্ত করা হয়. বিখ্যাত Samsung Galaxy ভারতীয় বাজারে একটি সুপরিচিত স্মার্টফোন প্রস্তুতকারক। Samsung Galaxy কিছুদিন আগে ভারতীয় বাজারে তাদের s24 সিরিজ লঞ্চ করেছে। এই ফোনটি আসার পর থেকে, Samsung Galaxy-এর s23 FE মডেলটিও খুব ভাইরাল হয়ে গিয়েছিল এবং Amazon সাইটে এই ফোনের জন্য একটি খুব বড় চুক্তি শুরু হয়েছে।

Samsung Galaxy S23 FE

Samsung Galaxy S24 মডেল বাজারে লঞ্চ হওয়ার সাথে সাথেই বিখ্যাত হয়ে উঠছে এবং এই ফোনটি জনপ্রিয় স্মার্টফোনের তালিকায় স্থান করে নিয়েছে। আমরা আপনাকে বলি যে Samsung Galaxy S24 মডেল লঞ্চ হওয়ার পর থেকে, Samsung এর S23 মডেলটিও শীর্ষে চলছে। এই দুর্দান্ত মডেলটি বড় ই-কমার্স ওয়েবসাইট Amazon-এ খুব সস্তা ছাড়ের সাথে দেওয়া হচ্ছে, যাতে 17,000 টাকা সঞ্চয় করা যেতে পারে।

এই ফোনটিতে দুর্দান্ত রঙের বিকল্পগুলির সাথে আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলি দেওয়া হচ্ছে। আমাদের এই স্মার্ট ফোনে উপলব্ধ ডিসকাউন্ট অফার সম্পর্কে বিস্তারিতভাবে জানতে দিন।

Samsung Galaxy S23 FE – তে 17,000 টাকা ছাড়

স্যামসাং-এর এই চমৎকার মডেল S23-এ আপনাকে একটি দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে 8GB এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টের এই ফোনটির দাম 54,999 টাকা, এই দামটি ই-কমার্স শপিং ওয়েবসাইট Amazon-এ তালিকাভুক্ত করা হয়েছে, তবে Samsung-এর অফিসিয়াল সাইটে একই মডেলটি 59,999 টাকায় দেওয়া হচ্ছে। অ্যামাজনে, এই মডেলটি পার্পল, গ্রাফাইট এবং মিন্ট কালার অপশনে অনেক ডিসকাউন্ট অফারের সাথে দেওয়া হচ্ছে, যার মধ্যে আপনি ₹ 20,00 এর কুপন ক্যাশব্যাক পাবেন এবং আপনি যদি এই ফোন কেনার সময় HDFC ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি ₹ 10,000 এর ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হয়েছে। আপনি যদি এই সমস্ত অফার নিতে সফল হন, তাহলে আপনি এই Samsung Galaxy S23 মডেলটি 42,999 টাকায় পাবেন, অর্থাৎ, অফিশিয়াল ওয়েবসাইটের তুলনায়, আপনি 17,000 টাকা কম দামে এই ফোনটি পাবেন। এই ফোনে এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে।

আরো পড়ুন :- Redmi Note 13 Pro Plus: 200MP ক্যামেরা এবং 120W দ্রুত চার্জিং এবং দাম খুব বেশি নয়, দ্রুত দেখুন

Samsung Galaxy S23 FE – বৈশিষ্ট্য

স্যামসাং গ্যালাক্সির এই শক্তিশালী s23 মডেলটিতে, আপনি খুব শক্তিশালী এবং দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি দেখতে পাবেন যেমন স্টোরেজের জন্য, এই ফোনে দুটি বিকল্প উপলব্ধ, প্রথম সংস্করণটি 8GB এবং 128GB পর্যন্ত এবং দ্বিতীয় সংস্করণটি 8GB এবং 256GB সহ আসে। স্টোরেজ ডিসপ্লের জন্য, এই ফোনে 6.4-ইঞ্চি ফুল HD প্লাস ডায়নামিক AMOLED ডিসপ্লে দেওয়া হচ্ছে যা 120Hz রিফ্রেশ রেট সহ আসে, এই ডিসপ্লেতে রাউন্ড কর্নার দেওয়া হয়েছে।

Samsung Galaxy S23 FE – ক্যামেরা

ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বলতে গেলে, স্যামসাং এই ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত করেছে, যার মধ্যে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল তৃতীয় ক্যামেরা রয়েছে, যা 10-মেগাপিক্সেল ছাড়াও রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য সামনের দিকে সেলফি ক্যামেরা দেওয়া হচ্ছে। এই চমৎকার ক্যামেরা সেটআপের মাধ্যমে, আপনি ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফিতে খুব ভাল অভিজ্ঞতা পাবেন। ব্যাটারি লাইফের জন্য, Samsung এই ফোনে 4500 mAh এর একটি বড় ব্যাটারি প্যাক দেয় যা 25W তারযুক্ত চার্জিং সমর্থন করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্লুটুথ, ওয়াইফাই, জিপিএস, অডিও জ্যাক এবং 5জি নেটওয়ার্ক কানেকশন সহ দারুণ ফিচারও দেওয়া হচ্ছে।

উপসংহার

Samsung Galaxy-এর নতুন মডেল S24 দারুণ আপডেট এবং ধামাচাপা দিয়ে বাজারে লঞ্চ হয়েছে। আসার পর থেকে, Amazon Samsung Galaxy S23 FE মডেলে ₹ 17000 এর বিশেষ ছাড় দিচ্ছে। এই অফারে, আপনি 17,000 টাকা সাশ্রয় সহ এই মডেলটি পাবেন।

Leave a Comment