TVS Apache RR 310 : বাইক একটি চিতার চেয়ে দ্রুত এবং অনেক বৈশিষ্ট্য রয়েছে

TVS Apache RR 310

TVS Apache RR 310 : আপনিও যদি একটি নতুন স্টাইলিশ বাইক কেনার কথা ভাবছেন, তাহলে TVS Apache হল সবার প্রিয় গাড়ির একটি। TVS তার Apache-তে সর্বশেষ পরিবর্তন এনেছে এবং বাজারে একটি নতুন গাড়ি লঞ্চ করেছে। গতির কারণে এই যানটি সবার প্রিয় হয়ে উঠেছে। এই গাড়িতে আরও কিছু সাম্প্রতিক পরিবর্তন রয়েছে যা সবাই খুব পছন্দ করছে এবং বৈশিষ্ট্য এবং চেহারার দিক থেকে এই বাইকটি KTM এবং Kawasaki থেকেও সেরা হবে। আরও তথ্যের জন্য, শেষ পর্যন্ত আমাদের নিবন্ধের সাথে থাকুন।

TVS Apache RR 310 : বাইকের সর্বশেষ বৈশিষ্ট্য:

বন্ধুরা, এখানে বৈশিষ্ট্যের দিক থেকে, এই বাইকটি অন্য সমস্ত গাড়ির থেকে এগিয়ে এবং এখানে আপনি স্টাইলের সাথে একটি নতুন লুক দেখতে পাবেন, তাই এই বৈশিষ্ট্যটিতে, এই টিভিএস বাইকে যা Apache RR 310 ব্র্যান্ডের বাইক লুক সহ আসে, কোম্পানিটি 17 ইঞ্চি চাকা, ডুয়াল কম্পাউন্ড রেডিয়াল টায়ার, 5 রাইডিং মোড, 5 ইঞ্চি টিএফটি স্ক্রিন, এলইডি হেডলাইট, টেললাইট, ক্রুজ কন্ট্রোল, দ্বি-নির্দেশক কুইক শিফটার, টায়ার প্রেসার মনিটরিং সিস্টেমের মতো বৈশিষ্ট্যগুলিও দেখতে পাবে।

TVS Apache RR 310 : বাইকের শক্তিশালী ইঞ্জিন:

ইঞ্জিনের দিক থেকে, এই বাইকটি খুব ভালো যেটি সেই যানবাহনগুলির মধ্যে একটি নয় যা কোথাও ভ্রমণের সময় আটকে থাকবে না। যদি আমরা Apache RR 310 ব্র্যান্ডের বাইকের শক্তিশালী ইঞ্জিনের কথা বলি, তাহলে TVS কোম্পানি এখন এই বাইকে একটি 312 cc সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলড ইঞ্জিনও দিয়েছে। এই বাইকের ইঞ্জিনের পাশাপাশি টিভিএস বাইকটি সেরা মাইলেজ এবং পারফরম্যান্স প্রদান করে। বাইকটিতে একটি 6-স্পীড গিয়ারবক্সও পাওয়া যায়।

আরও পড়ুন:- লুট করতে পারলে লুট করে নিন, Yamaha MT 15 V2 বাইক মাত্র 4,433 টাকা, তাড়াতাড়ি করুন

TVS Apache RR 310 : বাইকের দাম কত?

বন্ধুরা, আপনিও যদি এই বাইকটি কেনার কথা ভাবছেন, তাহলে আমরা আপনাকে এর দাম বলব, দুর্দান্ত লুক এবং আশ্চর্যজনক বৈশিষ্ট্য সহ এই TVS বাইকটির অন-রোড মূল্য 3.07 লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে।

এটি ভাল কারণ এটি এমন একটি যান যা কোথাও ভ্রমণ করতে দ্বিধা করবে না। যদি আমরা Apache RR 310 ব্র্যান্ডের বাইকের শক্তিশালী ইঞ্জিনের কথা বলি, তাহলে TVS কোম্পানি এখন এই বাইকে একটি 312 cc সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলড ইঞ্জিন দেবে। এই বাইকের ইঞ্জিনের পাশাপাশি, TVS বাইকটি সেরা মাইলেজ এবং পারফরম্যান্সও প্রদান করে। বাইকটিতে একটি 6-স্পীড গিয়ারবক্সও রয়েছে।

Leave a Comment