Toyota Innova Crysta : Mahindra Marazzo সঙ্গে পাল্লা দিতে এসেছে টয়োটার লাক্সারি লুকের গাড়ি।

Toyota Innova Crysta

Toyota Innova Crysta : আপনারা সকলেই জানেন যে বিয়ের মরসুম শুরু হয়েছে এবং এমন পরিস্থিতিতে আপনি যদি পরিবারের জন্য সবচেয়ে বিলাসবহুল এবং নিরাপদ গাড়ি কেনার কথা ভাবছেন, তবে আপনাকে অবশ্যই টয়োটা ইনোভা ক্রিস্টা গাড়িটি দেখে নিন। এই গাড়ির মাইলেজ অনেক ভালো। ইনোভা ক্রিস্টা বেশ শক্তিশালী এবং একটি চমৎকার ইঞ্জিন রয়েছে। তাই এটি আপনার জন্য খুব দরকারী হতে পারে. আসুন জেনে নিই এই গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে।

Toyota Innova Crysta : ইঞ্জিন এবং পাওয়ার

টয়োটা কোম্পানির এই গাড়ির শক্তিশালী ইঞ্জিন সম্পর্কে তথ্য শেয়ার করলে, ইনোভা ক্রিস্তার দুটি ইঞ্জিন বিকল্প রয়েছে, 2.4 লিটার এবং 2.8 লিটারের দুটি ডিজেল ইঞ্জিন। যা 150 bhp শক্তি এবং 343 Nm পিক টর্ক জেনারেট করতে সক্ষম। এর ইঞ্জিন 5 স্পিড ম্যানুয়াল এবং 6 স্পিড অটোমেটিক গিয়ারবক্স বিকল্পের সাথে আসছে। মাইলেজের কথা বললে, এই গাড়িটি প্রতি লিটারে 12 কিমি মাইলেজ দেয়।

Toyota Innova Crysta : বৈশিষ্ট্য

টয়োটা কোম্পানির এই চমত্কার ইনোভা ক্রিস্টা গাড়িটির বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য শেয়ার করলে দেখা যায়, এই গাড়িটিতে অনেক শক্তিশালী ফিচার দেওয়া হচ্ছে। এতে আপনি পাচ্ছেন 8.0 ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট, দরজার ভিতরের হ্যান্ডেল ইন্টেরিয়র, স্পিডোমিটার, ড্রাইভার উইন্ডোতে অটো ডাউন সহ পাওয়ার উইন্ডো, হিল স্টার্ট অ্যাসিস্ট, ব্রেক অ্যাসিস্ট, সিট বেল্ট সতর্কতা, ডোর অ্যাজার ওয়ার্নিং, ইলেকট্রনিক ব্রেকিং সিস্টেম, 3টি এসআরএস এয়ারব্যাগ এবং ইবিডি। হয়। এতে ABS এর মতো অনেক ফিচার দেখা যাচ্ছে।

Toyota Innova Crysta : ডিজাইন

নতুন ইনোভা ক্রিস্টা এর ডিজাইন অতুলনীয়। এর স্বতন্ত্রভাবে স্টাইল করা, সাহসী ফ্রন্ট গ্রিল এবং বাম্পারের জন্য ধন্যবাদ, এটি নির্বিঘ্নে রাস্তার উপস্থিতি প্রকাশ করে যা এটিকে বাকিদের থেকে মাইল দূরে নিয়ে যায়।

Toyota Innova Crysta :
Toyota Innova Crysta

Toyota Innova Crysta : সংযোগ

মার্জিত ড্রাইভার ড্যাশবোর্ড হল নতুন ইনোভা ক্রিস্তার নিয়ন্ত্রণ কেন্দ্র।

এটিতে Android Auto এবং Apple CarPlay কানেক্টিভিটি* সহ 20.32cm ডিসপ্লে রয়েছে, আপনার স্মার্টফোন ব্যবহার করে আপনি ওয়াক টু কার, জিও ফেন্সিং এবং রিয়েল টাইম ভেহিকেল ট্র্যাকিং এর মতো উন্নত কানেক্টিভিটি বৈশিষ্ট্যগুলিও অ্যাক্সেস করতে পারবেন।

Toyota Innova Crysta : পারফরম্যান্স

নতুন ইনোভা ক্রিস্টা এর হুডের নীচে প্রচুর শক্তি রয়েছে। তবুও এটি অটলভাবে দক্ষ কারণ এটি গ্যালনের জন্য আরও মাইল ফেরত দেয়। এবং এটি সব নয়। এটি একটি মসৃণ, আরও নিশ্চিত পায়ের রাইডের জন্য পরিমার্জিত ড্রাইভিং গতিশীলতাও অফার করে এর শক্তিশালী চেসিস, মজবুত সাসপেনশন এবং স্লিক ট্রান্সমিশনের জন্য।

Toyota Innova Crysta : নিরাপত্তা


নতুন ইনোভা ক্রিস্টা শুধুমাত্র শক্তিশালী এবং আরামদায়ক নয়, এটি নিরাপদও। নতুন ইনোভা ক্রিস্টা আপনাকে এবং আপনার পরিবারকে 7টি এসআরএস এয়ারব্যাগ দিয়ে রক্ষা করে যে কোনো পরিস্থিতিতে। অ্যান্টি-লক ব্রেকিং, ইলেকট্রনিক ব্রেক ফোর্স ডিস্ট্রিবিউশন, ব্রেক অ্যাসিস্ট এবং এর মতো প্রতিটি যাত্রায় নিরাপত্তা এবং স্থিতিশীলতা নিশ্চিত করে।

Toyota Innova Crysta : দাম

আমরা যদি টয়োটা ইনোভা ক্রিস্টা-এর দাম সম্পর্কে তথ্য শেয়ার করি, তাহলে এই MPV 7 সিটারের পাশাপাশি 8 সিটার বিকল্পে আসে। যার দাম 19.13 লক্ষ টাকা এক্স-শোরুম থেকে শুরু হয় এবং এক্স-শোরুম 26.30 লক্ষ টাকা পর্যন্ত যায়। এই শক্তিশালী গাড়িটি বাজারে মাহিন্দ্রার মারাজ্জোর সাথে প্রতিযোগিতা করে। আপনি যদি এই শক্তিশালী গাড়িটি কেনার কথা ভাবছেন, তাহলে এটি আপনার জন্য একটি ভাল বিকল্প। এটি আপনাকে ভ্রমণে খুব স্বাচ্ছন্দ্য বোধ করবে।

Learn More: Live updates for MP Board Results 2024 : এমপি বোর্ড 10 তম এবং 12 তম শ্রেণী 15 এপ্রিলের আগে প্রত্যাশিত ফলাফল; বিস্তারিত চেক করুন

Leave a Comment